২০ দলীয় জোটঅন্যান্য দল

প্রতিহিংসা প্রতিশোধ ও দোষারোপের রাজনীতি পরিহার করুন : ডা. ইরান

নিজস্ব প্রতিবেদক

দেশে বিচার বিভাগের স্বাধীনতা ও সুশাসন না থাকায় জনগণের মধ্যে চরম হতাশা বিরাজ করছে বলে দাবী করেছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান।

তিনি বলেন, বিচারহীনতার কারনে দেশের জনগণ মুক্তিযুদ্ধের আকাঙ্ক্ষার বাংলাদেশ ও সুফল থেকে বঞ্চিত। আওয়ামী লীগ ক্ষমতা কুক্ষিগত করতে বিএনপিসহ বিরোধী শক্তিকে আদালত ও আইন-শৃংখলাবাহিনীকে নগ্নভাবে ব্যবহার করছে।

ভোট চুরিসহ অনৈতিক কাজে সরকার পুলিশবাহিনীকে ব্যবহার করায় তারা অপরাধে জড়িয়ে পড়েছে। প্রতিহিংসা, প্রতিশোধ ও দোষারোপ রাজনীতি চর্চার কারনে আসল অপরাধীরা ধরা ছোঁয়ার বাইরে থাকছে।

রোববার (২৩ আগস্ট) বেলা ১১ টায় চট্টগ্রাম মহানগর লেবার পার্টির সাথে ভার্চুয়াল কনফারেন্সে তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন: সঙ্কট নিরসনে দুইনেত্রীর রাজনৈতিক সমঝোতা জরুরি : ডা. ইরান

দেশে লুটপাটের মহোৎসব চলছে দাবী করে ডা. ইরান বলেন, ফরিদপুর জেলা ছাত্রলীগ সভাপতিকে দুই হাজার কোটি টাকা পাচারের অভিযোগে গ্রেফতার করতে বাধ্য হয়েছে।

এরকম হাজার হাজার আওয়ামী লীগের নেতা-কর্মীরা দেশের সম্পদ পাচার করে অর্থনীতিকে ধংসস্তপে পরিনত করেছে। তাই দেশপ্রেমিক শক্তিকে প্রতিহিংসার রাজনীতির বিপরীতে সুস্থ্যধারার অর্থবহ পরিবর্তনে এগিয়ে আসতে হবে।

এতে লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমান, সিনিয়র ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন, চট্টগ্রাম মহানগর সভাপতি আলাউদ্দিন আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবছার উদ্দিন,

চট্টগ্রাম দক্ষিন জেলা সভাপতি ডা. জুনু মিয়া, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সহ-সভাপতি আবসার আলী সেলিম, সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন ও যুবমিশন যুগ্ম-আহবায়ক আখতারুজ্জামান বাবু, বাংলাদেশ ছাত্র মিশন সাংগঠনিক সম্পাদক কবি ইকবাল মাহমুদ বক্তব্য রাখেন।

ফেসবুক পেজ লাইক করুন: https://www.facebook.com/Polnewsbd/
আমাদের টুইটার প্রোফাইল ফলো করুন: https://twitter.com/BdPolitical
ইনস্টাগ্রামে আমাদের ফলো করুন: https://www.instagram.com/polnewsbd/
ভিডিও দেখতে ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন: https://www.youtube.com/channel/UCB6tJwKVyYC9hs9nk5PSy3A?

Tags

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × one =

Back to top button
Translate »
Close
Close