বিএনপিস্বেচ্ছাসেবক দল

বেপরোয়া হয়ে উঠেছে সরকার: স্বেচ্ছাসেবক দল

১৩ অক্টোবর ২০২০।। ১৬.১৫

নিজস্বপ্রতিবেদক

ক্ষমতাসীন সরকার বেপরোয়া হয়ে উঠেছে বলে মন্তব্য করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল। সংগঠনের মাগুরা জেলার সভাপতি মোঃ আশরাফুজ্জামান শামীম

এবং সাধারণ সম্পাদক গোলাম জাহিদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা দায়েরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে

এক বিবৃতিতে স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল এই মন্তব্য করেন।

আরো পড়ুন: দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

মঙ্গলবার (১৩ অক্টোবর) এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, প্রতিহিংসার বশবর্তী হয়ে বর্তমান সরকার বিএনপিসহ দেশের বিরোধী দলগুলোকে নিশ্চিহ্ন করে দেশকে

বিরাজনীতিকরণের ঘৃণ্য উদ্দেশ্য সাধনে এখন বেপরোয়া হয়ে উঠেছে।

এজন্যই গুম, খুন, অপহরণের পাশাপাশি বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ বিরোধী নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট মামলা দায়েরের হিড়িক শুরু হয়েছে।

মিথ্যা মামলায় গ্রেফতার করে নেতাকর্মীদেরকে কারান্তরীণ করা বর্তমান অবৈধ সরকারের দৈনন্দিন কর্মসূচিতে পরিণত হয়েছে।

তারা বলেন, বর্তমানে করোনা ভাইরাসের দুর্যোগময় সময়ে জনস্বার্থের কথা চিন্তা না করে কেবলমাত্র ক্ষমতার মোহে বিরোধী দলের নেতাকর্মীদেরকে দমন করতে উঠেপড়ে লেগেছে সরকার।

কিন্তু সরকার এসব অপকর্মের মাধ্যমে রাষ্ট্রক্ষমতাকে ধরে রাখতে পারবেনা।

কারণ জনগণ বর্তমান ফ্যাসিবাদী শোষণ এবং দেশব্যাপী নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে এখন রাজপথের আন্দোলনে উত্তাল হয়ে উঠেছে।

নেতৃদ্বয় বলেন, রাজনৈতিক প্রতিহিংসার শিকার বলেই স্বেচ্ছাসেবক দল মাগুরা জেলা সভাপতি মোঃ আশরাফুজ্জামান শামীম ও সেক্রেটারি গোলাম জাহিদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।

মোঃ আশরাফুজ্জামান শামীম এবং গোলাম জাহিদের বিরুদ্ধে মামলা দায়েরের ঘটনায় আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

একইসাথে অবিলম্বে তাদের বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বিশেষ ক্ষমতা আইনের মামলা প্রত্যাহারের জোর দাবি করছি।

আমাদের ফেসবুক পেজ লাইক করুন: https://www.facebook.com/Polnewsbd/

Tags

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − 7 =

Back to top button
Translate »
Close
Close