নির্বাচনবিএনপি

ময়মনসিংহে বিএনপি প্রার্থীর ওপর হামলা

১১ জানুয়ারি ২০২১।। ১৯.৫৩

নিজস্ব প্রতিবেদক

পৌরসভা নির্বাচনে প্রচারণাকালে ময়মনসিংহে ধানের শীষের প্রার্থীর ওপর হামলার অভিযোগ করেছে বিএনপি।

আর কুমিল্লায় বিএনপি প্রার্থীর প্রার্থিতা বাতিল করে আওয়ামী লীগ প্রার্থীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত করার অভিযোগ করেছে দলটি।

সোমবার (১১ জানুয়ারি) বিএনপির সহ-দফতর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশব্যাপী চলমান পৌর নির্বাচনের অংশ হিসেবে ময়মনসিংহের মুক্তাগাছায় আসন্ন পৌর নির্বাচনকে সামনে রেখে ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন বাবলু’র নেতৃত্বে আজ ধানের শীষের মেয়র প্রার্থীর নির্বাচনী প্রচারণা চলাকালে আওয়ামী সশস্ত্র সন্ত্রাসীরা বেপরোয়া হামলা চালিয়ে মুক্তাগাছা উপজেলা ছাত্রদলের আহবায়ক কাজী রিপন, ১০নং ইউনিয়নের মেম্বার মোহাম্মদ তারা মিয়া এবং বিএনপি কর্মী জাভেদ মিয়াসহ অনেক নেতাকর্মী ও সমর্থককে গুরুতর আহত করেছে।

এছাড়া কুমিল্লার লাকসাম পৌর নির্বাচনে ধানের শীষের মেয়র প্রার্থী বেলাল হোসেন মজুমদারের সমর্থনকারীকে আওয়ামী ক্যাডার’রা ব্যাপক মারপিট এবং মেয়র প্রার্থীকে প্রার্থিতা প্রত্যাহারের হুমকি দেয়। রিটার্নিং কর্মকর্তার সামনেই এধরণের ঘটনার অবতারণা হলেও তিনি বিএনপি মনোনীত মেয়র প্রার্থীর প্রার্থিতা বাতিল এবং আওয়ামী লীগের প্রার্থী আবুল খায়েরকে বিনা ভোটে নির্বাচিত ঘোষণা করেন। শুধু আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীই নন, পৌরসভার ৯টি ওয়ার্ড ও ৩টি সংরক্ষিত আসনের সবগুলোতে আওয়ামী লীগের কাউন্সিলদের বিনা ভোটে নির্বাচিত ঘোষণা করা হয়।

এসব ন্যাক্কারজনক ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আমাদের ফেসবুক পেজ লাইক করুন: https://www.facebook.com/Polnewsbd/

Tags

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − seven =

Check Also
Close
Back to top button
Translate »
Close
Close