জাসাসবিএনপি

দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন রিজভী

১৯ জানুয়ারি ২০২১।। ০০.২০

নিজস্ব প্রতিবেদক

দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এসময় তিনি বলেন, শীতার্ত মানুষের পাশে নেই ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

তিনি বলেন, দেখুন আজকে মানুষ এত কষ্ট পাচ্ছেন এত দুঃখ দুর্দশার মধ্যে আছেন একদিকে করোনা ভাইরাসের আক্রমণে মানুষ মারা যাচ্ছে চিকিৎসা পাচ্ছেনা, হাসপাতালে হাসপাতালে জীবন চলে যাচ্ছে এর মধ্যে পড়েছে শৈত্য প্রবাহ।

আজকে আওয়ামী লীগ কোথায়? আজকে সরকারের মন্ত্রীরা বড় বড় কথা বলছেন।ভোট চুরি করে নিজেদের লোককে জেতানোর জন্য কাজ করছেন।

কিন্তু তারা গরীব মানুষের পাশে নেই সাধারণ মানুষের পাশে নেই। শীতার্ত মানুষের পাশে নেই। করোনায় আক্রান্ত মানুষের পাশে দাঁড়ায়নি তারা। কিন্তু বিএনপি সমস্ত মানুষের পাশে আছে।

সোমবার (১৮ জানুয়ারী) রাতে রাজধানীর মোহাম্মাপুরে বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোঃ মাহবুবুল ইসলামের বাসভবনের সামনে শীতবস্ত্র বিতরণকালে তিনি এসব কথা বলেন।

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা জাসাসের উদ্যোগে দুস্থ ও অসহায় শীতার্ত মানুষের মাঝে এ শীত বস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, বিএনপি শুধু রাজনৈতিক কর্মকাণ্ড করে না শুধু মিছিল-মিটিং করেনা অসহায় মানুষ দুঃখ দারিদ্র্যতার মাঝে যারা বসবাস করেন বিএনপি তাদের পাশে দাঁড়ায়।

রাজনীতির প্রধান লক্ষ্যই হচ্ছে তাই সেই লক্ষ্য উদ্দেশ্য করে বিএনপির সব সময় কাজ করে অর্থাৎ মানবকল্যাণ ও সমাজ সেবাই আমাদের মূল লক্ষ্য।

আমাদের জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা জাসাস সেই লক্ষ্যকে উদ্দেশ্য করেই আগেও কাজ করেছে এখনো করছে।

শীত বস্ত্র বিতরণ কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন জাসাসের সাধারণ সম্পাদক চিত্রনায়ক হেলাল খান, বিএনপির নির্বাহী কমিটির সদস্য মাহবুবুল আলম, সহ-সভাপতি শাহরিয়ার ইসলাম শায়লা, লিয়াকত আলী, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক জাকির হোসেন রতন প্রমুখ।

ফেসবুক পেজ লাইক করুন: https://www.facebook.com/Polnewsbd/

আমাদের টুইটার প্রোফাইল ফলো করুন: https://twitter.com/BdPolitical

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 3 =

Back to top button
Translate »