বিএনপিমহিলা দল

নারী ও শিশুদের ওপর নির্যাতন এখন সীমাহীন পর্যায়ে: মহিলা দল

২৫ জানুয়ারি ২০২১।। ২০.৫৪

নিজস্ব প্রতিবেদক

বর্তমান সরকারের সময়ে নারী ও শিশুদের ওপর নির্যাতন সীমাহীন পর্যায়ে পৌছেছে বলে জানিয়েছে জাতীয়তাবাদী মহিলা দল।
সংগঠনটির নেতৃবৃন্দ বলেন, বর্তমান ক্ষমতাসীন সরকারের আমলে দেশের সর্বত্র নৈরাজ্যকর অবস্থা এতটাই ব্যাপক আকার ধারণ করেছে যে, মানুষের জানমালের কোন নিরাপত্তা নেই। নারী ও শিশুদের ওপর নির্যাতন এখন সীমাহীন পর্যায়ে। নারীদের সম্ভ্রমহানি এখন নিত্যদিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছে।
সোমবার (২৫ জানুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নেতৃবৃন্দ এসব কথা বলেন।
বিবৃতিতে মিথ্যা ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলায় জাতীয়তাবাদী মহিলা দল-ঢাকা মহানগর উত্তর আদাবর থানা শাখার সাংগঠনিক সম্পাদক তাহমিনা আফরিন নিতাকে গত ২২ জানুয়ারি সকালে গ্রেফতারের মাধ্যমে কারান্তরীণের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সংগঠনটির সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ এবং সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান।
বিবৃতিতে আফরোজা আব্বাস, সুলতানা আহমেদ এবং হেলেন জেরিন খান বলেন, নারী ও শিশুদের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে বর্তমান জনবিচ্ছিন্ন সরকার। নারী ও শিশুদের ওপর পাশবিক নির্যাতনের ঘটনায় দেশবাসী গভীরভাবে শঙ্কিত ও উদ্বিগ্ন।
জনগণের ভোটে নির্বাচিত নয় বলেই বর্তমান সরকার দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করছে না। বরং বিরোধী দলের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের, তাদেরকে গ্রেফতার, কারান্তরীণ এবং সন্ত্রাসের মাধ্যমে কিভাবে জনগণকে আতঙ্কিত রেখে রাষ্ট্রক্ষমতা দীর্ঘায়িত করা যায় সেটিই এখন বর্তমান অবৈধ শাসকগোষ্ঠীর লক্ষ্য হয়ে দাঁড়িয়েছে।
বর্তমান প্রতিহিংসাপরায়ণ সরকার দেশের সকল বিরোধী দল ও মতকে নিষ্ঠুরভাবে দমনের জন্য বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের গ্রেফতারে বেপরোয়া হয়ে উঠেছে।
জাতীয়তাবাদী মহিলা দলের নেতাকর্মীরাও সরকারের এই অমানবিক ও ন্যাক্কারজনক আচরণের শিকার।
মিথ্যা ও বানোয়াট মামলায় জাতীয়তাবাদী মহিলা দল-ঢাকা মহানগর উত্তর আদাবর থানা শাখার সাংগঠনিক সম্পাদক তাহমিনা আফরিন নিতাকে গ্রেফতারের মাধ্যমে কারাগারে পাঠানোর ঘটনা বর্তমান আওয়ামী সরকারের ধারাবাহিক দুস্কর্মেরই অংশ।
তারা অবিলম্বে তাহমিনা আফরিন নিতা’র বিরুদ্ধে দায়েরকৃত অসত্য মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তির জোর দাবি জানান।
আমাদের ফেসবুক পেজ লাইক করুন: https://www.facebook.com/Polnewsbd/
Tags

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen + fourteen =

Back to top button
Translate »
Close
Close