তাঁতী দলবিএনপিলীড

মাফিয়া রাষ্ট্রতন্ত্রের পতন অত্যাসন্ন : রিজভী

জিয়ার মাজারে তাঁতী দলের শ্রদ্ধা নিবেদন

১৯ ফেব্রুয়ারি ২০২১।। ১৩.৫০

নিজস্ব প্রতিবেদক

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, স্বৈরশাসন ও মাফিয়া রাষ্ট্রতন্ত্রের পতন চূড়ান্ত পর্যায়। এখন তারা মুখ দেখাতে পারছে না।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমানের মাজারে পুস্পমাল্য অপর্নের পর সাংবাদিকদের কাছে এই মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, দেশবাসীর উদ্দেশে আমি বলতে চাই যে, এই মাফিয়া রাষ্ট্রতন্ত্রের পতন অত্যাসন্ন। আমাদের ইতিহাস বলছে, এখানে কখনোই স্বৈরশাসককে গ্রহণে করেনি এই দেশের মানুষ।

স্বৈরাশাসনের পতনের চূড়ান্ত পর্যায় চলে এসেছে- হাসিনা আর ক্ষমতায় থাকতে পারবে না। তার পতনের ঘন্টা, তার পতনের সাইরেন বাজছে।

তার বিদায়ের ঘন্টা বেজে গেছে, এখন তার পতনের জন্য আমাদের অপেক্ষা করতে হবে।

আরো পড়ুন: গণ-অভ্যুত্থানের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে: মির্জা ফখরুল

রিজভী বলেন, শেখ হাসিনা দেশে ফ্যাসিবাদ কায়েম করেছেন। তার অন্যায়, তার অপকর্ম আজকে শুধু বাংলাদেশে নয়, আন্তর্জাতিকভাবে প্রচারিত হচ্ছে, প্রকাশিত হচ্ছে। মুখ দেখাতে পারছেন না।

তাই আর যাতে কেউ কথা বলতে না পারে, কন্ঠের স্বাধীনতাকে স্তব্ধ করে, গণতন্ত্রের প্রতীক বেগম খালেদা জিয়াকে বন্দি করে, দেশনায়ক তারেক রহমানকে দেশে আসতে না দিয়ে তার বিরুদ্ধে বার বার মামলা দিয়ে দেশে যে এক ভয়ংকর নৈরাজ্য তৈরি করেছেন। মনে করেছেন এসব করে তিনি আজীবন টিকে থাকবেন, তারপর অপকর্ম কেউ জানবে না।

কিন্তু সবাই সব কিছু জানছে, জেনে গেছে। বিচার বিভাগ নিয়ে, আইন আদালত নিয়ে এবং মাফিয়া তন্ত্র প্রতিষ্ঠা করতে গিয়ে তিনি যে অপকর্ম করেছেন এখন তা প্রকাশিত।

তিনি বলেন, তার পায়ের নিচে মাটি নেই। তিনি এখন অন্ধ রাষ্ট্র শক্তিকে আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে দমিয়ে রেখে ক্ষমতায় থাকতে চাচ্ছেন। এটা আর তিনি পারবেন না।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, জাতীয়তাবাদী শক্তির ঐক্যের প্রতীক দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আজকে এই কর্তৃত্ববাদী ফ্যাসিবাদের ভয়ংকরভাবে আত্মপ্রকাশ করা এই সরকার নানাভাবে জুলুম নির্যাতন করছে।

বেগম খালেদা জিয়া বন্দী তারপরও মিথ্যা মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করে্ছে।

তাকে মানসিকভাবে শারীরিকভাবে পর্যুদস্ত করার জন্য এমন কোনো পন্থা নেই যেই পস্থা প্রধানমন্ত্রী প্রয়োগ করছেন না। এর প্রতিবাদে সারাদেশের মানুষ ক্ষুব্ধ হয়ে উঠেছে, তারা বিক্ষুব্ধ হয়ে উঠেছে।

শুক্রবার সকালে খালেদা জিয়ার গ্রেপ্তারি গ্রেপ্তারি পরোয়ানা প্রতিবাদে ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জে জিঞ্জিরায় স্থানীয় বিএনপির অফিসে সামনে আয়োজিত মানবন্ধনে পুলিশি বাঁধার কঠোর সমালোচনা করেন তিনি।

জাতীয়তাবাদী তাঁতী দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল ১১টায় সংগঠনটির আহবায়ক আবুল কালাম আজাদ ও সদস্য সচিব হাজী মজিবুর রহমানের নেতৃত্বে নেতা-কর্মীদের নিয়ে রিজভী শেরেবাংলা নগরে জিয়াউর রহমানের মাজারে পুস্পমাল্য অর্পন এবং বিশেষ মোনাজাত করেন।

এ সময়ে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম ও স্বেচ্ছাসেবক দলের মীর সরফত আলী সপুসহ তাঁতী দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুক পেজ লাইক করুন: https://www.facebook.com/Polnewsbd/এই

আমাদের টুইটার প্রোফাইল ফলো করুন: https://twitter.com/BdPolitical

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − 9 =

Back to top button
Translate »