অন্যান্য দলআরো সংবাদ

করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন ডা: জাফরুল্লাহ

০৮ এপ্রিল ২০২১।। ১৭.০০

নিজস্ব প্রতিবেদক

মহামারী করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুর সোয়া ২টার দিকে বিএসএমএমইউ হাসপাতালে তিনি ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ গ্রহণ করেন।  এর আগে তিনি প্রথম ডোজের টিকা নিয়েছিলেন গত ৭ ফেব্রুয়ারি।

এসময় তার সঙ্গে ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু, টিকা পুস করেন সিনিয়র নার্স মরিয়ম নেছা। উপস্থিত ছিলেন বিএসএমএমইউ’র মেডিসিন ডা. তানিয়া, ডা. দাউদ ও নার্স সাদিয়া সুমি।

আরো পড়ুন: করোনার ভ্যাকসিন আগে ভিআইপিদের দেয়া হোক: রিজভী

গত ৭ ফেব্রুয়ারি টিকা নেওয়ার পর জাফরুল্লাহ বলেছিলেন, ভালো আছি। কোনো ভয় নেই। দেশবাসীকে আহ্বান করছি যখনই আপনার তারিখ আসবে টিকা নেবেন।

এটা আপনাদের কর্তব্য। আমি একই সঙ্গে বলতে চাচ্ছি, প্রধানমন্ত্রী যদি এখানে এসে টিকা নিয়ে যান তাহলে দেশবাসী আরও বেশি সাহস পাবে। এটা ভয়ের কোনো কারণ নেই।

তিনি আরো বলেন, সাধারণ মানুষেরই এ টিকা নেওয়া বেশি দরকার। এখানে ব্যবস্থাপনা খুবই ভালো হয়েছে। বিএসএমএমইউয়ের সব কর্মীকে আমার আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি।

আরো পড়ুন: করোনার টিকা নিলেন জাতিসংঘ মহাসচিব

উল্লেখ্য যে, গত ২৭ জানুয়ারি কুর্মিটোলা হাসপাতালে এক নার্সকে অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকা উদ্ভাবিত ভারতের সেরাম ইনস্টিটিউট উৎপাদিত কোভিশিল্ড ভ্যাকসিন প্রয়োগের মাধ্যমে দেশে করোনাভাইরাসের ভ্যাকসিন প্রদান কার্যক্রম শুরু হয়।

যদিও আনুষ্ঠানিকভাবে প্রয়োগ শুরু হয় ৭ ফেব্রুয়ারি। এ কার্যক্রমের আওতায় একজনকে দুই ডোজ ভ্যাকসিন নিতে হবে।

ফেসবুক পেজ লাইক করুন: https://www.facebook.com/Polnewsbd/

আমাদের টুইটার প্রোফাইল ফলো করুন: https://twitter.com/BdPolitical

Tags

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − ten =

Back to top button
Translate »
Close
Close