বিএনপি

সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান বিএনপির

২৯ এপ্রিল, ২০২১ ।। ১৯.৫২

নিজস্ব প্রতিবেদক

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে সংগঠনের সাগর-রুনি মিলনায়তনে ডিআরইউ’র সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খানের কাছে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম।

সুরক্ষা সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে ডা. রফিকুল ইসলাম বলেন, গত বছরের ৮ মার্চ থেকে দেশে করোনার সংক্রমণ শুরু হওয়ার পর থেকে বিএনপি জনগণকে সচেতন করতে লিফলেট বিতরণ, হাসপাতালগুলোতে চিকিৎসকদের মাঝে পিপিই বিতরণসহ বিভিন্ন সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে। এরই অংশ হিসেবে সম্মুখযোদ্ধা সাংবাদিকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করছে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপি এ কাজ করছে।

তিনি আরও বলেন, করোনাকালে সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছে। এই দুঃসময়ে সাংবাদিকদের পাশে থাকতে পেরে আমরা গর্বিত। ভবিষ্যতে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সেবামূলক কাজে বিএনপি পাশে থাকবে বলেও উল্লেখ করেন ডা. রফিকুল ইসলাম।

হস্তান্তর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন-ডিআরইউ’র সহ-সভাপতি ওসমান গনি বাবুল, অর্থ সম্পাদক শাহ আলম নূর, সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক হালিম মোহাম্মদ, কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ, কার্যনির্বাহী সদস্য রফিক রাফি, ডিআরইউ’র সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী, সাবেক কার্যনির্বাহী সদস্য রাশেদুল হক, সদস্য রেজাউল করিম লাভলু, কামরুল হাসান, এস এম আতিক হাসান প্রমুখ।

অনুষ্ঠানে ডিআরইউকে আইভার ম্যাকটিন, স্যালাইনসহ বিভিন্ন ওষুধ ও সুরক্ষা সামগ্রী প্রদান করায় সংগঠনের পক্ষ থেকে বিএনপিকে ধন্যবাদ জানানো হয়।

এরপর জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খানের কাছে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেন ডা. রফিকুল ইসলাম। স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর মধ্য রয়েছে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও প্রয়োজনীয় ওষুধ।

ফেসবুক পেজ লাইক করুন: https://www.facebook.com/Polnewsbd/

আমাদের টুইটার প্রোফাইল ফলো করুন: https://twitter.com/BdPolitical

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + twenty =

Back to top button
Translate »