যুব দল

খালেদা জিয়াকে মুক্ত করার অঙ্গীকার যুবদলের

০৬ জুন, ২০২১ ।। ২২.৩৭

নিজস্ব প্রতিবেদক

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করা এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার অঙ্গীকার ব্যক্ত করেছে জাতীয়তাবাদী যুবদল।

রোববার (০৬ জুন) সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় ঢাকা জেলা যুবদলের এক অনুষ্ঠানে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নীরব এই অঙ্গীকার ব্যক্ত করেন।

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল এবং গরিব-অসহায়-দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ উপলক্ষে এই অনুষ্ঠান হয়।

প্রধান অতিথির বক্তব্যে সাইফুল আলম নীরব বলেন, বর্তমান সরকার ও তার মন্ত্রিরা শহীদ জিয়াউর রহমানকে কটুক্তি করে বক্তব্য দিচ্ছেন। তারা শহীদ জিয়াকে খাটো করার জন্য ষড়যন্ত্র করছেন। কিন্তু শহীদ জিয়াকে খাটো করা যাবে না। বাংলাদেশের ১৬ কোটি মানুষের হৃদয়ে শহীদ জিয়াউর রহমানের নাম স্বর্ণাক্ষরে লেখা রয়েছে।

তিনি আরও বলেন, দেশে গণতন্ত্র, সুশাসন অনুপস্থিত। মানুষের কথা বলার কোনো অধিকার নেই। সরকার দেশকে গুম-খুনের রাজ্যে পরিণত করেছে। এভাবে একটি রাষ্ট্র চলতে পারে না। আসুন, আমরা ঐক্যবদ্ধ হয়ে এই সরকারের হাত থেকে দেশকে মুক্ত করি। আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করি, দেশনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনি। এই হোক আমাদের অঙ্গীকার।

ঢাকা জেলা যুবদলের সভাপতি রেজাউল কবির পলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইয়াসিন ফেরদৌস মুরাদের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন-সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন, মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিন, কেন্দ্রীয় নেতা আলী আকবর চুন্নু, ঢাকা জেলা যুবদলের আইয়ুব খান, বগুড়া জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম খাদেম প্রমুখ।

ফেসবুক পেজ লাইক করুন: https://www.facebook.com/Polnewsbd/

আমাদের টুইটার প্রোফাইল ফলো করুন: https://twitter.com/BdPolitical

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − 6 =

Back to top button
Translate »