অন্যান্য দলজোট রাজনীতি

করোনার টিকা নিয়ে অনিশ্চয়তার নিরসন দাবি বিএমএলের

১৩ জুন, ২০২১ ।। ২০.৪২

নিজস্ব প্রতিবেদক

২০ দলীয় জোট শরিক বাংলাদেশ মুসলিম লীগের (বিএমএল) নেতারা বলেছেন, দেশে করোনার ভয়াবহতার মধ্যে টিকা নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার দ্বিতীয় ডোজের টিকা পাওয়া নিয়ে দেশের বহু মানুষের উদ্বেগ কমছে না। টিকা নিয়ে এই অনিশ্চয়তা দুর্ভাগ্যজনক। সরকারকে অবিলম্বে এই অনিশ্চয়তা নিরসন করতে হবে।

রোববার (১৩ জুন) বিএমএলের উদ্যোগে এক ভার্চুয়াল স্মরণ সভায় এসব কথা বলেন তারা। দলটির ঢাকা মহানগর শাখার প্রয়াত সভাপতি ইঞ্জিনিয়ার সৈয়দ নাসরুল আহসানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এই স্মরণসভা হয়।

দলীয় নির্বাহী সভাপতি এবিএম ফাখরুজ্জামান খানের সভাপতিত্বে ভার্চুয়াল স্মরণ সভায় আরও বক্তব্য রাখেন-বিএমএলের মহাসচিব অ্যাডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, ডেমোক্রেটিক লীগের (ডিএল) সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ মনি, ন্যাপ ভাসানির সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ আজহার, বাংলাদেশ ইসলামিক পার্টির মহাসচিব আবুল কাশেম, বিএমএলের সহ-সভাপতি সৈয়দ মাহামুদুল আহসান, চেয়ারম্যান আজিজুর রহমান লিটন, সরওয়ার-ই-আলম খান, আইনবিষয়ক সম্পাদক ব্যারিস্টার নাসিম খান, কেন্দ্রীয় নেতা জিয়াউর রহমান, মোহাম্মদ হোসেন প্রমুখ।

স্মরণ সভায় বক্তারা প্রয়াত সৈয়দ নাসরুল আহসানের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন। তারা বলেন, ইঞ্জিনিয়ার সৈয়দ নাসরুল আহসান বাংলাদেশ মুসলিম লীগের (বিএমএল) সাথে সাথে নবাব স্যার সলিমুল্লাহ বাহাদুর স্মৃতি সংসদের সভাপতি ছিলেন। রাজনীতির চরম দুর্দিনেও তিনি আপোস করেননি। আপোসহীন আমরণ সংগ্রামী এই নেতার অবদান স্মরণীয় হয়ে থাকবে।

পরে বাদ মাগরিব পরিবারের পক্ষ থেকে মরহুমের রুহের মাগফিরাত কামনায় নাজিমুদ্দিন রোডের কবিরাজ গলির মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ফেসবুক পেজ লাইক করুন: https://www.facebook.com/Polnewsbd/

আমাদের টুইটার প্রোফাইল ফলো করুন: https://twitter.com/BdPolitical

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 12 =

Back to top button
Translate »