বিএনপিলীড

খালেদা জিয়া মুক্তি পেলে গণতন্ত্রও মুক্তি পাবে : গয়েশ্বর

১৮ জুন, ২০২১ ।। ২১.০৪

নিজস্ব প্রতিবেদক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, গণতন্ত্র ও বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন একই সুতোয় গাঁথা। সুতরাং খালেদা জিয়া মুক্তি পেলে গণতন্ত্রও মুক্তি পাবে।

শুক্রবার (১৮ জুন) দুপুরে জাতীয় প্রেস ক্লাবে এক দোয়া ও আলোচনা অনুষ্ঠানে অংশ নিয়ে এ কথা বলেন তিনি। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুকের রোগমুক্তি কামনায় জাতীয়তাবাদী নবীন দলের উদ্যোগে এই অনুষ্ঠান হয়।

খালেদা জিয়ার মুক্তির আন্দোলন বেগবান করতে দলের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়ে গয়েশ্বর রায় বলেন, খালেদা জিয়া মুক্ত হলে আমরা সবাই মুক্তি পাব। সেই কাজটা আমাদেরই করতে হবে। সেøাগান দিয়ে হবে না। শুধু গলার জোর নয়, মনের জোরও বাড়াতে হবে। যেটা করা দরকার, সেটাই করতে হবে।

অনুষ্ঠানে বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, একদিকে পরীমনি আরেকদিকে পুলিশের সোনামনি- এরা মিলে দেশে একটা সার্কাস তৈরি করেছে।

তিনি আরও বলেন, বাংলাদেশে এত সমস্যা চুরি, ডাকাতি, অর্থপাচার, স্বাস্থ্যখাতে দুর্নীতি- জাতীয় সংসদে এসব নিয়ে আলোচনা হয় না। আলোচনা হয় জাদুমনি, সোনামনি, পরীমনিকে নিয়ে। যেসব সমাজের কোনো উপকারে আসে না, জাতির প্রয়োজনে আসে না।

এতে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালামসহ আয়োজক সংগঠনের নেতারা বক্তব্য রাখেন।

ফেসবুক পেজ লাইক করুন: https://www.facebook.com/Polnewsbd/

আমাদের টুইটার প্রোফাইল ফলো করুন: https://twitter.com/BdPolitical

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × five =

Back to top button
Translate »