২০ দলীয় জোটঅন্যান্য দলজোট রাজনীতিলিবারেল ডেমোক্রেটিক পার্টি

যতদিন করোনা ততদিন তারেক রহমানের পক্ষে চিকিৎসা সহযোগিতা থাকবে: সেলিম

১৫ জুলাই ২০২১।। ১৭.৩০

নিজস্ব প্রতিবেদক

যতদিন করোনাকালীন এই দুর্যোগ থাকবে ততদিন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে চিকিৎসা সহযোগিতা সহায়তা অব্যাহত রাখবেন বলে জানিয়েছেন ২০ দলীয় জোট শরিক লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি’র মহাসচিব শাহাদাত হোসেন সেলিম।

বৃহস্পতিবার (১৫ জুলাই) লক্ষীপুরের রামগঞ্জে তারেক রহমানের নির্দেশে করোনা সহযেগিতা সেল উদ্ভোধনকালে তিনি এ অঙ্গীকার ব্যক্ত করেন।

এসময় তিনি অক্সিজেন সিলিন্ডার, এম্বোল্যান্স, হ্যান্ড সিনিটাইসন, মাক্স প্রদান করেন করোনা সহযোগতা সেলের পরিচালকদের হাতে।

তিনি বলেন, দেশ আজ সর্বগ্রাসী সংকটে নিমজ্জিত। অপরিকল্পিত লকডাউনের ফলে জনজীবন বিপর্যস্ত। বৈশ্বিক মহামারি করোনার ছোবলে এমনিতেই মানুষ দিশেহারা।

তার ওপর সরকারের একের পর এক অদূরদর্শী সিদ্ধান্ত ও কর্মকাণ্ডে দেশের জনগণ অতিষ্ঠ হয়ে উঠেছে।

শাহাদাত হোসেন সেলিম বলেন, টিকা কূটনীতিতে সরকার সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। বিশ্বের সকল দেশ যখন করোনা টিকা দিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে ফেলেছে, তখনো আমাদের করোনা টিকার পূর্ণ নিশ্চয়তা মেলেনি। মাস্ক পড়ে আর সাবান দিয়ে হাত ধুয়ে করোনা মোকাবেলা করা সম্ভব না।

তিনি বলেন, স্বাস্থ্যমন্ত্রনালয় পরিপূর্ণ ব্যর্থ করোনা মোকাবেলায়। সেখানে এক লুটের রাজত্ব প্রতিষ্ঠিত হয়েছে। এই অবস্থা থেকে মুক্তির লক্ষে জাতীয় ঐক্যমতের ভিত্তিতে আন্দোলন গড়ে তুলতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলন স্থানীয় বিএনপি নেতা আবুল কাশেম, জুয়েল চৌধুরী, নুরুল ইসলাম মিন্টু, রেজাউল করিম দিহদার, দুলাল হোসেন, মো. মহসীন, কাউছার মাল প্রমুখ।

ফেসবুক পেজ লাইক করুন: https://www.facebook.com/Polnewsbd/

আমাদের টুইটার প্রোফাইল ফলো করুন: https://twitter.com/BdPolitical

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + 11 =

Back to top button
Translate »