জাতীয় পার্টি

সুস্থ্য ও স্বাভাবিক নয় এমন শিশুর ঘোষণায় রাজনৈতিক দল সৃষ্টি হতে পারেনা: জিএম কাদের

১৫ জুলাই ২০২১।। ১৭.৫৭

নিজস্ব প্রতিবেদক

সুস্থ্য ও স্বাভাবিক নয় এমন এক শিশুর ঘোষণায় একটি রাজনৈতিক দল সৃষ্টি হতে পারেনা বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

রওশন এরশাদকে চেয়ারম্যান এবং বিদিশাকে কো-চেয়ারম্যান করে বুধবার (১৪ জুলাই) বারিধারার প্রেসিডেন্ট পার্কে জাতীয় পার্টির নতুন কমিটি ঘোষণা করেন এরশাদের ছেলে এরিক এরশাদ।

এই ঘটনার প্রেক্ষিতে বৃহস্পতিবার (১৫ জুলাই)জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের মোহাম্মদপুর জাকির হোসেন রোড মাঠে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ-এর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে দুঃস্থদের মাঝে খাদ্যপণ্য বিতরণ উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, একটি রাজনৈতিক দল গঠন করতে আইন ও বিভিন্ন নীতিমালা রয়েছে।

এছাড়া জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশান এরশাদ এর সাথে কথা না বলেই তাকে চেয়ারম্যান ঘোষণা, এমন সংবাদ গণমাধ্যমে প্রকাশ ও প্রচার করা কতটা যুক্তিযুক্ত হয়েছে তা বিবেচনা করা উচিত ছিলো।

নিউজ প্রকাশ ও প্রচারের আগে জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এর সাথে অবশ্যই কথা বলা উচিত ছিলো গণমাধ্যমের।

কাদের ইন্ধনে এমন বিভ্রান্তি ছড়াচ্ছে? এমন এক প্রশ্নের জবাবে জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, গণমাধ্যমের উচিত বিষয়টি খতিয়ে দেখা।

তিনি বলেন, সন্ধ্যায় জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ এর সাথে ফোনে কথা হয়েছে।

তিনি স্পষ্ট জানিয়েছেন, চেয়ারম্যান হওয়ার কোন ইচ্ছেই নেই তাঁর। দক্ষতার সাথে জাতীয় পার্টিকে শক্তিশালী করতে বিভিন্ন উদ্যোগের প্রশংসাও করেছেন বেগম রওশন এরশাদ।

এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দোয়া মাহফিল ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম সেন্টু।

উপস্থিত ছিলেন, পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা আমানত হোসেন আমানত, ভাইস চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম পাঠান, সাংগঠনিক সম্পাদক মাখন সরকার, যুগ্ম সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন মৃধা, যুগ্ম ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ ক্বারী ইসারুহুল্লাহ আসিফ,

ঢাকা মহানগর উত্তর নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি মোঃ লিপ্টন, রফিকুল ইসলাম সেলিম, আলহাজ্ব মকবুল আহমেদ,

যুগ্ম সম্পাদক আব্দুর রউফ রাজু ভুঁইয়া, প্রচার সম্পাদক এম এ হাশেম, শেরে বাংলা থানার সাধারণ সম্পাদক শিবলী, মহিলা বিষয়ক সম্পাদিকা লায়ন সাবরিনা চৌধুরী,

জাতীয় তরুন পার্টির সাধারণ সম্পাদক মোঃ মামুন, জাতীয় ছাত্র সমাজের সদস্য সচিব মোঃ মোস্তফা সুমন, ছাত্র সমাজের সদস্য মোঃ শহিদ ও সাগর।

ফেসবুক পেজ লাইক করুন: https://www.facebook.com/Polnewsbd/

আমাদের টুইটার প্রোফাইল ফলো করুন: https://twitter.com/BdPolitical

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 1 =

Back to top button
Translate »