বিএনপিলীড

করোনার টিকা নিলেন খালেদা জিয়া

১৯ জুলাই ২০২১।। ১৬.৫২

নিজস্ব প্রতিবেদক

করোনাভাইরাসের টিকা নিলেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। সোমবার (১৯ জুলাই) বিকেল ৪টার দিকে মহাখালীর শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউটট ও হাসপাতাল কেন্দ্রে টিকা নেন সাবেক এই প্রধানমন্ত্রী। এর আগে সাড়ে তিনটার কিছু পরে তিনি হাসপাতালে এসে পৌঁছান।

বিকেল ৩টা ৫৫ মিনিটে রাজধানীর মহাখালীর ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে গাড়িতে বসেই টিকা নেন তিনি।

তিনি দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান। আমেরিকার তৈরি মডার্নার টিকা নিয়েছেন খালেদা জিয়া।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন বলেন, এই হাসপাতালে মডার্নার টিকা পাওয়ার যাচ্ছে। ম্যাডাম (খালেদা জিয়া) সেই টিকাই নিয়েছেন।

সরেজমিনে দেখা যায়, হাসপাতালের সামেনে পৌঁছানের পর সেখানে উপস্থিত নেতাকর্মী ও সাংবাদিকদের ভিড়ের কারণে খালেদা জিয়াকে গাড়ি থেকে নামানো হয়নি। প্রায় ২০ মিনিট পর বেগম খালেদা জিয়াকে গাড়িতে বসিয়েই টিকা দেওয়া হয়।

টিকা নেওয়ার পর বিকাল ৪টা ১০ মিনিটের দিকে বাসার উদ্দেশে রওনা করে বাসায় ফিরেন তিনি।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বেগম খালেদা জিয়ার ভাই শামীম ইস্কান্দর, ভাইস চেয়ারম্যান ও চিকিৎসক ডা. এজেডএম জাহিদ হোসেন,

বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শাছুর রহমান শিমুল বিশ্বাস, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, হাবিবুন নবী খান সোহেল,

সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নিরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, ইশরাক হোসেন,

মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা রহমান, সাবেক ছাত্রনেতা রাজিব আহসানপ্রমুখ।

টিকা দেওয়ার পর খালেদা জিয়ার চিকিৎসক দলের অন্যতম সদস্য ডা. এজেডএম জাহিদ হোসেন জানান, বিএনপির চেয়ারপারসন মডার্নার টিকা গ্রহণ করেছেন।

তিনি বলেন, ‘দেশের একজন আইন মান্যকারী নাগরিক হিসেবে সাধারণ মানুষের কাতারে এসে বেগম খালেদা জিয়া করোনার টিকা নিয়েছেন।

তিনি জমায়েত অ্যাভয়েড করার জন্য আজকে টিকা নিতে এসেছেন। অন্য সময় এলে হয়তো আরও ভিড় হতো, সে ভিড় এড়ানোর জন্যই তিনি আজ টিকা নিয়েছেন।’

জাহিদ হোসেন বলেন, ‘অন্যদের মতো ম্যাডাম জিয়া মডার্নার টিকা নিয়েছেন। উনার কোনও আলাদা ইচ্ছা নেই। আপনাদের মাধ্যমে দেশবাসীকে তিনি ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।’

এর আগে ৮ জুলাই করোনার টিকা নিতে ‘সুরক্ষা’ ওয়েবসাইটে নিবন্ধন করেন বেগম খালেদা জিয়া। এ সপ্তাহের শুরুতে টিকার ফিরতি মেসেজ আসে।

উল্লেখ্য, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৭ এপ্রিল রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া। সেখানে ৫৪ দিন চিকিৎসা শেষে গত ১৯ জুন রাতে গুলশানের বাসভবনে ফেরেন খালেদা জিয়া।

ফেসবুক পেজ লাইক করুন: https://www.facebook.com/Polnewsbd/

আমাদের টুইটার প্রোফাইল ফলো করুন: https://twitter.com/BdPolitical

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × three =

Back to top button
Translate »