সোমবার, সেপ্টেম্বর ২৭, ২০২১

বিএনপির মহানগরের নতুন কমিটির কার্যক্রম শুরু

০৩ আগস্ট, ২০২১ ।। ২০.৪৭

নিজস্ব প্রতিবেদক

দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাথে সকালে সাক্ষাত করে বিকালেই সাংগঠনিক কার্যক্রম শুরু করেছে ঢাকা মহানগর বিএনপির নতুন আহবায়ক কমিটি।

দুই কমিটির নেতৃবৃন্দ উত্তরের আহবায়ক আমানউল্লাহ আমান ও সদস্য সচিব আমিনুল হক এবং দক্ষিণের আহবায়ক আবদুস সালাম ও সদস্য সচিব রফিকুল আলম মজনু মঙ্গলবার (০৩ আগস্ট) বিকাল ৪টায় নয়াপল্টনের মহানগর কার্যালয়ে প্রথম অফিস শুরু করেন। ভাসানী ভবনের দোতলায় দুই কমিটির নেতারা বসেন।

আমানউল্লাহ আমান ও আবদুস সালাম বলেন, “ আমাদের কার্যক্রম শুরু করেছি। আমরা সব পর্যায়ের নেতাদের সাথে বৈঠক করব।”

এর আগে সকাল ১১টায় উত্তরার বাসায় গিয়ে মহানগর উত্তর-দক্ষিণের নতুন নেতৃত্ব বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাথে দেখা করে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

পরে তারা দলের স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায় ও ইকবাল হাসান মাহমুদ টুকুর বাসা-অফিসে গিয়ে তাদের সাথে দেখা করেন। এরপরে মহানগর নেতারা নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে যান। সেখানে দলের দফতরের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স নেতৃবৃন্দকে স্বাগত জানান। সেখানে থেকে মহানগর নেতা ভাসানী ভবনে মহানগর কার্যালয়ে যান।

সোমবার (০২ আগস্ট) হাবিব উন নবী খান সোহেল ও এমএ কাইয়ুমের নেতৃত্বে মহানগর দক্ষিণ-উত্তরের কমিটি ভেঙে দিয়ে আমানউল্লাহ আমানের নেতৃত্বে উত্তরের ৪৭ সদস্য এবং আবদুস সালামের নেতৃত্বে দক্ষিণের ৪৯ সদস্যের নতুন আহবায়ক কমিটি অনুমোদন দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। উত্তরের সদস্য সচিব হয়েছেন আমিনুল হক এবং দক্ষিণের রফিকুল আলম মজনু।

ফেসবুক পেজ লাইক করুন: https://www.facebook.com/Polnewsbd/

আমাদের টুইটার প্রোফাইল ফলো করুন: https://twitter.com/BdPolitical

পিএনবি/আরএন

Related Articles

আমাদের সোসাল মিডিয়া

সর্বশেষ সংবাদ

Translate »