মঙ্গলবার, অক্টোবর ২৬, ২০২১

কুমিল্লা-৭ আসনে আ.লীগের মনোনয়ন নিলেন ৫ জন

নিজস্ব প্রতিবেদক

কু‌মিল্লা-৭ আস‌নের উপ নির্বাচ‌নে আওয়ামী লী‌গের ম‌নোনয়ন ফরম বি‌ক্রির দ্বিতীয় দি‌নে দুইজন দলটির মনোনয়ন ফরম নি‌য়ে‌ছেন।

এ নিয়ে এই আসনে মোট ৫ জন আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন।

রোববার (৫ সেপ্টেম্বর ) আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কুমিল্লা-৭ আসনের উপনির্বাচনে গতকাল ৩ জন এবং আজকে ২ জন মিলে মোট ৫ জনের কাছে মনোনয়ন ফরম বিক্রি করা হয়েছে।

এ পর্যন্ত কুমিল্লা-৭ আসনে ম‌নোনয়ন ফরম সংগ্রহ করেছেন, কুমিল্লা জেলা উত্তর আওয়ামী লীগের সদস্য জাকির হোসেন, চান্দিনা উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মো শাহজালাল মিঞা, কুমিল্লা জেলা উত্তর আওয়ামী লীগের সহসভাপতি ডাঃ প্রাণ গোপাল দত্ত, চান্দিনা উপ-জেলা আওয়ামী লীগের সভাপতি মো মুনতাকিম আশরাফ ও দোলনাই-নবাবপুর কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মো মজিবুর রহমান।

গত বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) আওয়ামী লী‌গের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, নির্বাচন কমিশন ঘোষিত বিভিন্ন শূন্যপদের নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের জন্য মনোনয়ন প্রত্যাশীদের নিকট মনোনয়ন ফরম নেয়ার আহ্বান জানায় আওয়ামী লীগ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার (৪ সেপ্টেম্বর) থেকে (৮ সেপ্টেম্বর ) বুধবার সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়ন ফরম বিতরণ করবে দলটি।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থে‌কে দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ এবং আবেদনপত্র জমা দি‌তে হ‌বে।

সংশ্লিষ্ট মনোনয়ন প্রত্যাশীদের যথাযথ স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোন ধরনের লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা প্রদান করতে হবে।

আবেদনপত্র সংগ্রহের সময় প্রার্থীকে অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে।

আগামী ৮ সেপ্টেম্বর একই স্থানে বিকেল ৫টার মধ্যে মনোনয়ন ফরম জমা প্রদান করতে হবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ফেসবুক পেজ লাইক করুন: https://www.facebook.com/Polnewsbd/

আমাদের টুইটার প্রোফাইল ফলো করুন: https://twitter.com/BdPolitical

Related Articles

আমাদের সোসাল মিডিয়া

সর্বশেষ সংবাদ

Translate »