মঙ্গলবার, অক্টোবর ২৬, ২০২১

জামায়াত নেতাদের মুক্তি দাবি অলির

নিজস্ব প্রতিবেদক

সন্ত্রাসবিরোধী আইনে গ্রেফতার জামায়াতে ইসলামীর শীর্ষ নেতাদের মুক্তি চেয়েছেন ২০ দলীয় জোটের শরিক এলডিপির সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ বীরবিক্রম।

বুধবার (০৮ সেপ্টেম্বর) এক বিবৃতিতে এ দাবি জানান তিনি।

অলি আহমদ বলেন, বাংলাদেশে রাজনৈতিক কর্মকা- পরিচালনা করা প্রত্যেক রাজনৈতিক দলের সাংবিধানিক অধিকার। সরকার অন্যায়ভাবে প্রতিশোধপরায়ণ হয়ে জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারসহ প্রবীণ নেতাদের গ্রেফতার করেছে, যা আইনবহির্ভূত কাজ। তারা শান্তিপূর্ণভাবে ঘরে বসে তাদের পার্টির কর্মকা- নিয়ে আলোচনা করছিলেন। এতে দোষনীয় কিছু নেই।

এলডিপির সভাপতি অলি বলেন, বর্তমানে দেশে একদলীয় স্বৈরশাসন কায়েম হয়েছে। এটা অত্যন্ত দুঃখজনক। সব ধরনের অন্যায়-অবিচারের পরিণতি কখনো ভালো হয় না। আমি আশা করি, সরকার এই সত্য উপলব্ধি করে অবিলম্বে জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেলসহ গ্রেফতারকৃত সকলকে মুক্তি দেবেন।

এদিকে পৃথক বিবৃতিতে জামায়াতের সেক্রেটারি জেনারেলসহ গ্রেফতারকৃত সকলের মুক্তি দাবি করেছেন ২০ দলীয় জোট শরিক জাতীয় পার্টির (কাজী জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার ও ভারপ্রাপ্ত মহাসচিব আহসান হাবিব লিংকন এবং জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপার সহ-সভাপতি ও দলীয় মুখপাত্র রাশেদ প্রধান।
তবে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের দ্বিতীয় বৃহত্তম শরিক জামায়াতের নেতাদের গ্রেফতারের ঘটনায় ২০ দলের পক্ষ থেকে এখনো কোনো বিবৃতি দেওয়া হয়নি।

ফেসবুক পেজ লাইক করুন: https://www.facebook.com/Polnewsbd/

আমাদের টুইটার প্রোফাইল ফলো করুন: https://twitter.com/BdPolitical

পিএনবি/আরএন

 

 

Related Articles

আমাদের সোসাল মিডিয়া

সর্বশেষ সংবাদ

Translate »