মঙ্গলবার, অক্টোবর ২৬, ২০২১

বিএনপিতে নবজাগরণ সৃষ্টি হয়েছে : আমিনুল

নিজস্ব প্রতিবেদক

তথ্য ফরম কর্মসূচির মাধ্যমে ঢাকা মহানগর উত্তর বিএনপিতে নবজাগরণ সৃষ্টি হয়েছে বলে দাবি করেছেন উত্তরের সদস্য সচিব আমিনুল হক।

রোববার (২৬ সেপ্টেম্বর) রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে মহানগর উত্তর বিএনপির ৮টি সাংগঠনিক টিমপ্রধান ও সদস্যদের সাথে সাংগঠনিক সভায় এ দাবি করেন তিনি।

মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমানের সভাপতিত্বে এবং সদস্য সচিব আমিনুল হকের পরিচালনায় সভায় সাংগঠনিক টিম প্রধানগণ ওয়ার্ড ও থানা পর্যায়ে তথ্য ফরম বিতরণ ও সংগ্রহ কর্মসূচির সর্বশেষ সাংগঠনিক অবস্থা অবহিত করেন।

সভায় আমান উল্লাহ আমান বলেন, ঢাকা মহানগর উত্তর বিএনপি রাজনৈতিক শক্তি ও সাংগঠনিক দক্ষতায় মডেল ইউনিট হিসেবে আন্দোলন-সংগ্রামে অবদান রাখবে। কোনো বাধাই আমাদের সাংগঠনিক কার্যক্রমকে রুখতে পারবে না।

আমিনুল হক বলেন, তথ্য ফরম কর্মসূচির মাধ্যমে ঢাকা মহানগর উত্তর বিএনপিতে যে নবজাগরণ হয়েছে, তা বিএনপির জনসমর্থনেরই প্রতিফলন। এই জনসমর্থনকে সাংগঠনিক শক্তিতে রূপান্তরিত করাই বর্তমান আহবায়ক কমিটির লক্ষ্য।

মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক ও সদস্য সচিব নেতৃবৃন্দকে পুলিশি বাধা ও আওয়ামী লীগের নির্যাতন উপেক্ষা করে দলীয় কর্মসূচি সফল করার জন্য ধন্যবাদ জানান।

ফেসবুক পেজ লাইক করুন: https://www.facebook.com/Polnewsbd/

আমাদের টুইটার প্রোফাইল ফলো করুন: https://twitter.com/BdPolitical

পিএনবি/আরএন

Related Articles

আমাদের সোসাল মিডিয়া

সর্বশেষ সংবাদ

Translate »