শনিবার, ডিসেম্বর ৪, ২০২১

কালীগঞ্জে খালেদা জিয়ার সুস্থতার জন্য দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক

ঝিনাইদহের কালীগঞ্জে উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকদলের উদ্যোগে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল ও এতিমদের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার (২২ নভেম্বর) বিকেলে থানা রোডস্থ উপজেলা বিএনপির প্রধান কার্যালয়ে এই দোয়া মাহফিল ও এতিমদের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

আরো পড়ুন: ঝিনাইদহের কালীগঞ্জে বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা

স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন তপনের সভাপতিত্বে দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মেয়র কালীগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব মাহবুবুর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের মাসুম পারভেজ, জাহাঙ্গীর আলম, আলমগীর হোসেন, দেলোয়ার হোসেন, শহিদুল ইসলাম হিরু, আব্দুস সামাদ, তারেক আজিজ, শরিফুল ইসলাম, মিলন হোসেন, সাজেদুল ইসলাম, হৃদয় ইসলাম বিদ্যুৎ, বুলবুল আহমেদ, সাহেব আলী, তরিকুল ইসলাম, শাহেদ আলী, শফিকুল ইসলাম লিটন, জামিরুল ইসলাম, ইবাদত হোসেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা সোহেল রানা এবং দোয়া পরিচালনা করেন পৌর স্বেচ্ছাসেবক দল নেতা হাসানুজ্জামান লিসান।

এছাড়াও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, শ্রমিকদল, কৃষক দল, তাঁতীদল, মৎস্যজীবী দল ও ছাত্রদল সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ।

দোয়া মাহফিলে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা ও উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার অনুমতি এবং তারেক রহমানের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ফেসবুক পেজ লাইক করুন: https://www.facebook.com/Polnewsbd/

আমাদের টুইটার প্রোফাইল ফলো করুন: https://twitter.com/BdPolitical

Related Articles

আমাদের সোসাল মিডিয়া

সর্বশেষ সংবাদ

Translate »