শনিবার, ডিসেম্বর ৪, ২০২১

নরসিংদীতে বিএনপি নেতা খোকন অবরুদ্ধ

নিজস্ব প্রতিবেদক

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে গতকাল সোমবার বিএনপির উদ্যোগে সমাবেশ পালিত হয়েছে।

তারই ধারাবাহিকতায় সোমবার (২২ নভেম্বর) নরসিংদীতে জেলা বিএনপির কার্যালয়ে কর্মসূচী পালনের প্রস্তুতি নিচ্ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন।

কার্যালয়ে দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা জড়ো হচ্ছিলেন। কিন্তু বিকেলের পর জেলা বিএনপির কার্যালয়ের চারপাশে পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘিরে রাখে বলে অভিযোগ করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আরো পড়ুন: নরসিংদীতে স্বেচ্ছাসেবক দলের মতবিনিময় সভা

তিনি এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে নরসিংদী বিএনপির উদ্যোগে সমাবেশ পালনের প্রস্তুতির সময় জেলা বিএনপির কার্যালয় ঘিরে রাখে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

সেখানে জেলা বিএনপি সভাপতি খায়রুল কবির খোকন সহ ৫ শতাধিক নেতাকর্মী অবরুদ্ধ হয়ে পড়েন।

রিজভী বলেন, এই ঘটনায় প্রমাণিত হয় যে, ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকারের আইনশৃঙ্খলা বাহিনীও একরোখা আচরণ করছে।

তারা বিরোধী দলকে কোনো ধরণের গণতান্ত্রিক ও শান্তিপূর্ণ কর্মসূচী পালন করতে দিচ্ছে না। এর উদ্দেশ্য দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসাকে বাধাগ্রস্ত করা।

কিন্তু জাতীয়তাবাদী শক্তিকে দমানো যাবে না। নরসিংদী জেলা বিএনপি কার্যালয়ের চারপাশ থেকে অবিলম্বে পুলিশ প্রত্যাহারের দাবি জানান রিজভী।

খায়রুল কবীর খোকন অভিযোগ করেন, তাদেরকে বিকেল থেকে জেলা বিএনপির কার্যালয়ে অবরুদ্ধ করে রাখা হয়। এসময় বাইরে থেকে বেশ কয়েকজনকে আটক করা হয়েছে।

ফেসবুক পেজ লাইক করুন: https://www.facebook.com/Polnewsbd/

আমাদের টুইটার প্রোফাইল ফলো করুন: https://twitter.com/BdPolitical

Related Articles

আমাদের সোসাল মিডিয়া

সর্বশেষ সংবাদ

Translate »