রবিবার, জানুয়ারি ২৩, ২০২২

মুরাদনগরে বিএনপির দুই নেতার ওপর সন্ত্রাসী হামলা

মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা:

কুমিল্লার মুরাদনগর উপজেলায় ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জাফর মোল্লা ও ওর্য়াড যুবদলের সাবেক সাধারণ সম্পাদক হেলাল হোসেনে উপর সন্ত্রাসী হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে একদল দুষ্কৃতিকারী।

আজ বৃহস্পতিবার ও গতকাল বুধবার দুপুরে উপজেলা মেটংঘর বাজারে ও শ্রীকাই বাজারে এই হামলার ঘটনা ঘটে।

আহত জাফর মোল্লা (৪৮) উপজেলার শ্রীকাইল ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও মোহাম্মদপুর গ্রামের মৃত ওয়াছেক মোল্লার ছেলে, আহত অপরজন উপজেলার পূর্বধৈইর পশ্চিম ইউনিয়নের ৫ নং ওর্য়াড যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ও মালিপাড়া গ্রামের তরু মিয়ার ছেলে হেলাল হোসেন।

আরো পড়ুন: কুমিল্লা উত্তর জেলা ছাত্রদল নেতার উপর সন্ত্রাসী হামলা

স্থানীয় ও আহতদের সূত্রে জানা যায়, বুধবার দুপুরে বিএনপির সাধারণ সম্পাদক জাফর মোল্লা ব্যাংক থেকে টাকা উত্তোলন করে উপজেলার শ্রীকাইল বাজারের কুদ্দুস মার্কেটের নিজ ব্যবসায়ী প্রতিষ্ঠানে যাওয়ার সাথে সাথে শ্রীকাইল গ্রামের সামছুমিয়ার ছেলে বাছির (৩৫), জীবন মিয়ার ছেলে সোহাগ (২৫) ও আ: বারেকের ছেলে ইউছুফ মিয়ার (২৫) নেতৃত্বে ১২/১৫ জনের এক দল সন্ত্রাসী জাফর মোল্লাকে কুপিয়ে আহত করে এবং নগদ অর্থসহ দোকানে লুটপাট চালায়।

পরে স্থানীয়রা আহত জাফরকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক কুমিল্লা জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

আপরদিকে বৃহস্পতিবার দুপুরে হেলাল হোসেন উপজেলার কোম্পানীগঞ্জ-নবীনগর সড়ক হয়ে মেটংঘর বাজারে আসা মাত্র উপজেলা দৌলতপুর গ্রামের কালাম চৌদুরীরর ছেলে আলমের (৪০) নেতৃত্বে ৭/৮ জনের একদল সন্ত্রাসী হেলালের ওপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে।

বর্তমানে কুমিল্লা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, এ বিষয়ে থানায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।

ফেসবুক পেজ লাইক করুন: https://www.facebook.com/Polnewsbd/

আমাদের টুইটার প্রোফাইল ফলো করুন: https://twitter.com/BdPolitical

Related Articles

আমাদের সোসাল মিডিয়া

সর্বশেষ সংবাদ

Translate »