রবিবার, জানুয়ারি ২৩, ২০২২

সরকারের পতন সময়ের ব্যাপার মাত্র: অ্যাডভোকেট সালাম

নিজস্ব প্রতিবেদক

বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ বলেছেন, আমেরিকা এই সরকারকে লাল কার্ড দেখিয়েছে, অচিরেই জনগণ এই নিশিরাতের সরকারকে বিদায় করবে।

শুক্রবার সকালে মুন্সীগঞ্জের লৌহজংয়ে গাঁওদিয়া ইউনিয়ন বিএনপির উদ্যোগে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল ও শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এই মন্তব্য করেন।

আরো পড়ুন:ভয়াবহ দুঃশাসনের মূলোৎপাটন সময়ের ব্যাপার মাত্র: আমান

ইউনিয়ন বিএনপির সভাপতি শাহ্ আলম শিকদারের সভাপতিত্বে ও সেক্রেটারি বাদল হোসেন হাওলাদারের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন- বিএনপি নেতা শাহ্ জাহান খান, হাছান উদ্দীন মোল্লাহ্, নজরুল ইসলাম তালুকদার বাচ্চু, হাবিবুর রহমান অপু চাকলাদার, এম শুভ আহমেদ, নাদের হোসেন খান, এম এ লতিফ ঢালী, আল ইউসুফ আজাদ চঞ্চল মোল্লা, মুক্তার হোসেন খান, যুবদলের রিপন তালুকদার, মহিলাদলের আলেয়া ইসলাম আলো, তাঁতীদলের মামুন মৃধা, স্বেচ্ছাসেবক দলের তানভীর আহমেদ অভি প্রমুখ।

অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ বলেন, বর্তমান নিশিরাতের অবৈধ সরকার দেশের গণতন্ত্র ও স্বার্বভৌমত্বকে ধ্বংস করে একদলীয় শাসনব্যবস্থা চিরস্থায়ী করতেই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা ও সাজা দিয়েছে।

দীর্ঘদিন তাকে সুচিকিৎসা না দিয়ে আজ মৃত্যুর মুখে ঠেলে দিয়েছে। জনগণের ঐক্যবদ্ধ আন্দোলনে এই অবৈধ সরকারের পতন এখন সময়ের ব্যাপার মাত্র।

তিনি বলেন, দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বেই এই অবৈধ নিশিরাতের সরকারের পতন ঘটে এ দেশে গণতন্ত্র পুনরুদ্ধার হবে ইনশাআল্লাহ।

ফেসবুক পেজ লাইক করুন: https://www.facebook.com/Polnewsbd/

আমাদের টুইটার প্রোফাইল ফলো করুন: https://twitter.com/BdPolitical

Related Articles

আমাদের সোসাল মিডিয়া

সর্বশেষ সংবাদ

Translate »