রবিবার, জানুয়ারি ২৩, ২০২২

খুলনায় বিএনপি নেতা বকুলের শীতবস্ত্র ও খাদ্য বিতরণ

নিজস্ব প্রতিবেদক

খুলনার খালিশপুরে একটি মাদরাসার শতাধিক এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র ও রান্না করা খাবার বিতরণ করেছেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত এমপি প্রার্থী ও সাবেক ছাত্রনেতা রকিবুল ইসলাম বকুল।

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পূর্ণ শারিরীক সুস্থতা কামনায় এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় প্রতিবছরের ন্যায় এবারো এই কর্মসূচী পালন করেন তিনি।

মঙ্গলবার (১১ জানুয়ারি-২০২২) দুপুরে খুলনা মহানগরীর খালিশপুর থানার অন্তর্গত ১৩নং ওয়ার্ডের প্লাটিনাম গেটস্থ শামসুল উলুম মাদরাসা ও এতিমখানায় শতাধিক এতিম শিশুদের মাঝে ভারী কম্বল এবং দুপুরে রান্না করা খাবার বিতরণ করা হয়।

আরো পড়ুন: খুলনায় বিএনপি নেতা বকুলের আরো শীতবস্ত্র বিতরণ

খালিশপুর থানা বিএনপির সাবেক নেতা আবুল কালাম জিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বকুল ছাড়াও বিএনপির সহ প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম, যুবদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, সাবেক ছাত্রদল নেতা শফি মোহাম্মদ খান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে রকিবুল ইসলাম বকুল বলেন, এবারো প্রবল শীতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় খুলনার অসহায় মানুষের জন্য আজ থেকে আমি শীতবস্ত্র বিতরণ শুরু করলাম।

প্রথমেই আমার সন্তানতূল্য এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র এবং খাবার বিতরণ করলাম। আমাদের কার্যক্রম এবছর পুরো শীতকালব্যাপী অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

এসময় তিনি বেগম খালেদা জিয়ার রোগমুক্তি এবং তার দীর্ঘায়ু কামনায় মহান আল্লাহপাক রাব্বুল আলামিনের কাছে দোয়া প্রার্থনা করেন।

মাদরাসার শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, সঠিক জ্ঞানের আলোয় আলোকিত হয়ে তোমাদেরকে এদেশের নেতৃত্ব দিতে হবে।

শীতবস্ত্র ও খাবার বিতরণ কর্মসূচিতে স্থানীয় নেতাদের মধ্যে খুলনা মহানগর বিএনপি নেতা স ম আব্দুর রহমান, শেখ জাহিদুল ইসলাম, শেখ শাহিনুল ইসলাম পাখি, শের আলম সান্টু, শেখ সাদী, বিপ্লবুর রহমান কুদ্দুস, শেখ ইমাম হোসেন, হাবিবুর রহমান বিশ্বাস, মিরাজুর রহমান মিরাজ, তসলিমউদ্দীন, আব্দুল মতিন বাচ্চু, খোদাবক্স কোরাইশী কালু, মোঃ জাহিদুল হোসেন, মশিউর রহমান খোকন, আঃ সালাম, রফিকুল ইসলাম রফিক, ডাঃ শ্যামল, শেখ রিয়াজ শাহেদ, সত্যানন্দ দত্ত, মোঃ সাখাওয়াত হোসেন, আল মামুন সরদার প্রমুখ।

যুবদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন কাজী নেহিবুল হাসান নেহিম, আব্দুল আজিজ সুমন, মেহেদী মাসুদ সেন্টু, জাহিদুল রহমান রিপন, সোহেল মোল্লা, রবিউল ইসলাম রুবেল, এম এম জসিম, মঈনউদ্দিন নয়ন, আরিফুর রহমান শিমুল, নাজমুল হোসেন বাবু, মাহবুবুর রহমান, টুলু, রাজীব খান প্রমুখ।

সেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ফারুক হিল্টন, ইউসুফ মোল্লা, জাকির হোসেন, জাহিদুল ইসলাম বাচ্চু, আলাউদ্দিন তালুকদার, রফিকুল ইসলাম বাবু, আকরাম হোসেন, আল ইমরান, রাজু, সাইদুল ইসলাম তুহিন, মোঃ সোহেল প্রমুখ।

ছাত্রদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন তাজিম বিশ্বাস, রসিউর রহমান রুবেল, কাজী আসিফ, স্বপন রহমাতুল্লাহ, সালমান মেহেদী, ইমরান সালেহ সিফাত, আকাশ, রাব্বি রহমান, শাকিল হোসেন, মমিন প্রমুখ।

মহিলাদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ আনজিরা খাতুন, পাপিয়া পারুল, জাকিয়া সুলতান, শারমিন আক্তার প্রমুখ।

ফেসবুক পেজ লাইক করুন: https://www.facebook.com/Polnewsbd/

আমাদের টুইটার প্রোফাইল ফলো করুন: https://twitter.com/BdPolitical

Related Articles

আমাদের সোসাল মিডিয়া

সর্বশেষ সংবাদ

Translate »