রবিবার, জানুয়ারি ২৩, ২০২২

বিধিনিষেধ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত: প্রিন্স

নিজস্ব প্রতিবেদক

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়য়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, করোনার নামে বিধিনিষেধ আরোপ করে সরকার চলমান আন্দোলন দমন করতে চায়।

অথচ সরকারের উদাসীনতা, ব্যর্থতায় কোথাও স্বাস্থ্যবিধি মানার বালাই নাই। করোনার বিস্তার যদি ঘটেই থাকে তার জন্য দায়ী সরকার। তারা ২ বছরে ৩০ শতাংশ টিকার ব্যবস্থাও করতে পারে নাই।

আরো পড়ুন: তারেক রহমানের নেতৃত্ব নিয়ে প্রশ্ন তোলা উদ্দেশ্যপ্রণোদিত: ইউট্যাব

তিনি বলেন, স্বাস্থ্যবিধি মেনে, মাস্ক ব্যাবহার করে যদি সব চলতে পারে সমাবেশও মাস্ক ব্যাবহার করে ও স্বাস্থ্যবিধি মেনে করা যাবে। বিধিনিষেধ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত।

আগামী ১৭ জনুয়ারি নেত্রকোণা জেলা বিএনপির সমাবেশ সফল করতে মঙ্গলবার (১১ জানুয়ারি ২০২২) দুপুরে জেলা বিএনপির প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

নেত্রকোণার বিএনপি ও অঙ্গ সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদেরকে সর্বাত্মক প্রস্তুতি নেয়ার আহ্বান জানান প্রিন্স।

নেত্রকোণা জেলা বিএনপির আহ্বায়ক ডা.আনোয়ারুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক এড.ওয়ারেস আলী মামুন।

বক্তব্য রাখেন বিএনপির সহ কৃষি বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল ফারুক, সহ ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল বারী ড্যানী, কেন্দ্রীয় সদস্য ড.আরিফা জেসমিন নাহিন, জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযাদ্ধা আশরাফ উদ্দীন খান, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এড.মাহফুজুল হক, বজলুর রশীদ পাঠান, মনিরুজ্জামান দুদু, বিএনপি নেতা আবু তাহের তালুকদার, আব্দুল মান্নান তালুকদার, বীর মুক্তিযাদ্ধা রহমত আলী, ডা.দেলোয়ার হোসেন টিটু প্রমুখ।

সভায় নেত্রকোনা জেলা, উপজেলা, পৌর বিএনপি এবং অঙ্গ সংগঠনের জেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুক পেজ লাইক করুন: https://www.facebook.com/Polnewsbd/

আমাদের টুইটার প্রোফাইল ফলো করুন: https://twitter.com/BdPolitical

Related Articles

আমাদের সোসাল মিডিয়া

সর্বশেষ সংবাদ

Translate »