শনিবার, মে ২১, ২০২২

গণমানুষের কল্যাণ নিশ্চিতে ইসলামী আদর্শ চর্চার বিকল্প নেই: ইসলামী আন্দোলন

নিজস্ব প্রতিবেদক

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর ঢাকা নগর উত্তরের প্রচার ও দাওয়াহ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ গিয়াস উদ্দিন পরশ বলেছেন, সন্ত্রাস, দুর্নীতি ও কায়েমী স্বার্থবাদীদের মুলোৎপাটন করে বাংলাদেশকে একটি উন্নত ও সমৃৃদ্ধশালী ভূখণ্ডে পরিণত করতে ইসলামী নীতি-আদর্শ চর্চার পাশাপাশি তা প্রতিষ্ঠার বিকল্প নেই।

তিনি বলেন, স্বাধীনতার ৫০ বছরে অনেক সরকার ও নেতা-নেত্রীর পরিবর্তনও হলেও মানুষের ভাগ্যের আশানুরূপ কোনো পরিবর্তন ঘটেনি।

স্বাধীন দেশের মানুষ আজও অবহেলিত, নিষ্পেষিত এবং নির্যাতিত। মানুষের খাদ্য, বস্ত্র, বাসস্থান ও চিকিৎসার যথাযথ ব্যবস্থা নেই।

শুক্রবার (১১ মার্চ) ইসলামী আন্দোলন বাংলাদেশ মোহাম্মদপুর থানায় দাওয়াতী মাস উপলক্ষে সদস্য সংগ্রহ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নগর উত্তরের প্রচার ও দাওয়াহ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ গিয়াস উদ্দিন পরশ উপরোক্ত মন্তব্য করেন।

তিনি আরও বলেন; ভোজ্য তৈল সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য আকাশচুম্বী। সাধারণ খেটে খাওয়া মানুষ ও ব্যক্তি মালিকানাধীন প্রতিষ্ঠানে কর্মরতদের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য। সর্বত্রই এক ভুতুড়ে অব্যবস্থাপনা দেশকে নিরব দুর্ভিক্ষের দিকে ঢেলে দিয়েছে।

থানা সভাপতি আলহাজ্ব দেওয়ান মিজানুর রহমানের সভাপতিত্বে আয়োজিত সদস্য সংগ্রহ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন থানা সেক্রেটারী এইচএম নিজাম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আল-আমিন রাসেল, দফতর সম্পাদক মূসা আশআরী সহ থানা ও ওয়ার্ড শাখার নেতৃবৃন্দ।

স্থানীয় উলামায়ে কেরাম ও বিভিন্ন শ্রেনী পেশার জনগণ স্বতঃস্ফূর্তভাবে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সদস্য ফরম পূরণ করেন।

Related Articles

আমাদের সোসাল মিডিয়া

সর্বশেষ সংবাদ

Translate »