শনিবার, মে ২১, ২০২২

ছাত্রলীগের ৩ নেতা গাঁজাসহ আটক

মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা

কুমিল্লার মুরাদনগর উপজেলায় হোমনা উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাকসুদ পারভেজসহ ৩ ছাত্রলীগ নেতাকে গাঁজাসহ আটক করেছে পুলিশ।

শনিবার (১৯ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টায় মুরাদনগর উপজেলা সদর এলাকার কাজী নোমান আহম্মেদ ডিগ্রি কলেজের সামনে থেকে তাদের আটক করে মুরাদনগর থানা পুলিশ।

আটককৃতরা হলো- জেলার হোমনা উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও হোমনা উপজেলার শ্রীমুদি গ্রামের আক্তার হোসেনের ছেলে মাকসুদ পারভেজ (২৩), উপজেলা ছাত্রলীগের সদস্য ও হোমনা উপজেলা সদর এলাকার ফজলু মিয়ার ছেলে এফ.জে লিটন (২৮) ও ছাত্রলীগ নেতা ঢাকার খিলগাঁও বাগানবাড়ী এলাকার মৃত ইমদাদুল হক নান্টুর ছেলে নাজমুল হক অণিক (২৮)। তিনি হোমনায় ছাত্রলীগের সভাপতি ফয়সাল সরকারের খালাতো ভাই হওয়ার সুবাদে প্রায়ই বেড়াতে আসেন।

আরো পড়ুন: কুমিল্লা উত্তর জেলা ছাত্রদল নেতার উপর সন্ত্রাসী হামলা

পুলিশ সূত্র জানায়, শনিবার রাত সাড়ে সাতটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই আবু হেনা মোস্তফার নেতৃত্বে একদল পুলিশ উপজেলা সদর এলাকায় অভিযান পরিচালনা করে।

এসময় কাজী নোমান আহাম্মদ ডিগ্রি কলেজের সামনে হতে ওই তিনজনকে সন্দেহ হলে পুলিশ তাদের তল্লাশী করে।

এসময় তাদের তিনজনের কাছ থেকে ৩০পুড়িয়া গাঁজা উদ্ধার করে। উদ্ধারকৃত গাঁজার ওজন আনুমানিক ১০০গ্রাম বলে জানায় পুলিশ।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে সন্ধ্যা সোয়া ৭টার দিকে ১০০গ্রাম গাঁজাসহ ওই ৩ জনকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, উপজেলার কোম্পানীগঞ্জ বাজার থেকে ভাসমান মাদক ব্যবসায়ীদের কাছ থেকে গাঁজার পুড়িয়া ক্রয় করেছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর রোববার দুপুরে কারাগারে প্রেরণ করা হয়েছে।

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউসার অনিক জানান, মাকসুদ পারভেজ, নাজমুল হক অনিক ও এফ.জে লিটনকে মাদকসহ আটকের বিষয়টি জেনেছি। তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফেসবুক পেজ লাইক করুন: https://www.facebook.com/Polnewsbd/

আমাদের টুইটার প্রোফাইল ফলো করুন: https://twitter.com/BdPolitical

Related Articles

আমাদের সোসাল মিডিয়া

সর্বশেষ সংবাদ

Translate »