শনিবার, মে ২১, ২০২২

ছাত্রদলের নতুন কমিটিকে ইউট্যাবের অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নতুন কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে পাবলিক বিশ্ববিদ্যালয় শিক্ষকদের সংগঠন ইউনিভার্সিটি টিচার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ইউট্যাব)।

রোববার (১৭ এপ্রিল) এক অভিনন্দন বার্তায় ইউট্যাবের প্রেসিডেন্ট অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম ও মহাসচিব অধ্যাপক ড. মো: মোর্শেদ হাসান খান জাতীয়তাবাদী ছাত্রদলের নতুন সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মোহাম্মদ জুয়েল সহ কমিটির সকলকে শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানান এবং কমিটির সদস্যদের উত্তরোত্তর সাফল্য ও সুস্বাস্থ কামনা করেন।

আরো পড়ুন: ঢাকা মহানগর বিএনপির নতুন নেতৃবৃন্দকে ইউট্যাবের শুভেচ্ছা

নেতৃদ্বয় প্রত্যাশা ব্যক্ত করে বলেন, আমরা প্রত্যাশা করি নতুন নেতৃত্ব জাতীয়তাবাদী ছাত্রদলকে আরো একধাপ এগিয়ে নিয়ে যাবে।

দেশের বিপন্ন গণতান্ত্রিক ব্যবস্থা পুনরুদ্ধারে ছাত্রসমাজকে সাথে নিয়ে রাজপথের আন্দোলনকে বেগবান করে ছাত্রসমাজ ও জনগণের অধিকার এবং গণতন্ত্র প্রতিষ্ঠায় বলিষ্ঠ ভূমিকা রাখবে।

এমনকি দেশের স্বাধীনতা-স্বার্বভৌমত্ব রক্ষায় ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে ছাত্রদল সামনের সারিতে থেকে নেতৃত্ব দিবে বলে ইউট্যাব প্রত্যাশা করে।

এদিকে বিদ্যমান কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি ঘোষণা দেয়ায় ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে বিশেষ ধন্যবাদ ও অভিনন্দন এবং কৃতজ্ঞতা জানান ইউট্যাবের প্রেসিডেন্ট এবং মহাসচিব।

 

ফেসবুক পেজ লাইক করুন: https://www.facebook.com/Polnewsbd/

আমাদের টুইটার প্রোফাইল ফলো করুন: https://twitter.com/BdPolitical

Related Articles

আমাদের সোসাল মিডিয়া

সর্বশেষ সংবাদ

Translate »