শুক্রবার, জুলাই ১, ২০২২

অসুস্থ দুই নেতার শয্যাপাশে ইউট্যাবের প্রেসিডেন্ট ড. ওবায়দুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক

অসুস্থ বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু ও চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালামের শারীরিক খোঁজ-খবর নিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও ইউট্যাবের প্রেসিডেন্ট ড. এবিএম ওবায়দুল ইসলাম।

হঠাৎ করেই ভার্টিগো রোগে আক্রান্ত হয়ে সোমবার রাজধানীর ধানমন্ডিস্থ গ্রিন লাইফ হাসপাতালে ভর্তি হয়েছেন বরকত উল্লাহ বুলু। সেখানে তিনি কর্তব্যরত চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে চিকিৎসাধীন আছেন।

আরো পড়ুন: স্বপরিবারে করোনা আক্রান্ত বরকত উল্লাহ বুলু, হাসপাতালে ভর্তি

এদিকে বিএনপি নেতা বরকত উল্লাহ বুলুর অসুস্থতার কথা শুনে রাতেই তৎক্ষণাৎ হাসপাতাল প্রাঙ্গনে ছুটে যান ঢাকা বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের বিভাগীয় চেয়ারম্যান ও পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সংগঠন ইউনিভার্সিটি টিচার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ইউট্যাব) এর নব-নির্বাচিত প্রেসিডেন্ট, ঢাকা বিশ্ববিদ্যালয়ের নব-নির্বাচিত সিনেট সদস্য এবং বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম। সেখানে তিনি তার সার্বিক শারীরিক খোঁজ-খবর নেন। বিএনপি নেতা বরকত উল্লাহ বুলুর অবস্থা স্থিতিশীল আছে বলে তিনি অপেক্ষমাণ নেতৃবৃন্দকে জানান।

অন্যদিকে, অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক ডেপুটি মেয়র, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা এবং ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালামের অসুস্থতার কথা শুনে রাতেই তিনি রাজধানীর শান্তিনগরস্থ নিজ বাস ভবনে ছুটে যান। সেখানে তিনি তার সার্বিক শারীরিক খোঁজ-খবর নেন। তার অবস্থাও স্থিতিশীল আছে বলে তিনি জানান।

এসময় অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হল ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ তরিকুল ইসলাম তারিক, ঢাকা মেডিকেল কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ সাইফুল আলম বাদশা, তিতুমীর কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক হামদে রাব্বী আকরাম, বাংলাদেশ টেক্সটাইল এন্ড ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক মোঃ মুক্তাদির বিল্লাহ ও সদস্য সচিব মোঃ নাজমুল হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

ফেসবুক পেজ লাইক করুন: https://www.facebook.com/Polnewsbd/

আমাদের টুইটার প্রোফাইল ফলো করুন: https://twitter.com/BdPolitical

Related Articles

আমাদের সোসাল মিডিয়া

সর্বশেষ সংবাদ

Translate »