শুক্রবার, জুলাই ১, ২০২২

১ হাজার বন্যার্ত পরিবারকে খাদ্য সহায়তা দিবে যুবদল: মুন্না

নিজস্ব প্রতিবেদক

সিলেট ‍ও সুনামগঞ্জে প্রবল বন্যায় ক্ষতিগ্রস্ত ১ হাজার মানুষকে প্রথম ধাপে খাদ্য সহায়তা দিবে জাতীয়তাবাদী যুবদল। কাল শুক্রবার (২৪ জুন) এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। ইতিমধ্যে প্যাকেজিং প্রায় শেষ।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে তারা এই কার্যক্রম পরিচালনা করবে বলে জানিয়েছেন যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না।

আরো পড়ুনসিলেট জেলা ও মহানগর যুবদলের বিজয় র‌্যালি

তিনি বলেন, আমরা আমাদের সাংগঠনিক অভিভাবক দেশনায়ক তারেক রহমানের নির্দেশে সিলেট ও সুনামগঞ্জে প্রবল বন্যায় ক্ষতিগ্রস্ত ১ হাজার পরিবারের জন্য খাদ্য সামগ্রী নিয়ে শুক্রবার সিলেটের বন্যাকবলিত এলাকায় যাচ্ছি।

মুন্না বলেন, বন্যার্তদের খাদ্য সহায়তার জন্য আমাদের প্যাকেজিং প্রায় শেষ দিকে। শুক্রবার আমরা সিলেট অঞ্চলে যাবো ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, বন্যার্তদের জন্য একটি স্ট্যান্ডার্ড প্যাকেট নিয়ে আমরা যাবো। যে প্যাকেটে থাকবে চাল, ডাল, আলু, তেল, মুড়ি, চিড়া, সাবান, লবন, খাবার স্যালাইন, লাইটার, মোমবাতি, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ইত্যাদি।

মুন্না বলেন, প্রথম ধাপে ১ হাজার প্যাকেট খাদ্যসামগ্রী আমরা বিতরণ করবো। আমাদের সাধ্যমতো এই প্রচেষ্টা অতীতেও ছিলো এখনো আছে এবং ভবিষ্যতেও অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

ফেসবুক পেজ লাইক করুন: https://www.facebook.com/Polnewsbd/

আমাদের টুইটার প্রোফাইল ফলো করুন: https://twitter.com/BdPolitical

Related Articles

আমাদের সোসাল মিডিয়া

সর্বশেষ সংবাদ

Translate »